Tuesday, July 10, 2012

রিকোভার করুন ১০ বছর আগের হারিয়ে যাওয়া ডাটা!!!!!!! 



কিছুদিন আগে একটি পোষ্ট দেখলাম ডাটা রিকোভার নিয়ে। সেটি এতই জনপ্রিয় হয়েছিল যে তা দেখে আমি আমার এই “দূলর্ভ” সফটওয়্যারটি শেয়ার না করে পারলাম না। এটির দ্বারা আপনি সবোর্চ্চ ১০ বছর আগের হারিয়ে যাওয়া ডাটা রিকোভার করতে পারবেন!!!

সফটওয়্যারটির নাম Active Partition Recovery.

এটি অন্যান্য যেকোন সফটওয়্যার থেকে শক্তিশালী। আপনারা হয়তো বা বিশ্বাস করবেন না যে এই সফটওয়্যারটির দ্বারা আমি আমার পি.সি থেকে ৮ বছর আগের একটি ভিডিও ফাইল রিকোভার করেছি মাত্র ৩ ঘন্টায়!!!!

এটি একটি শেয়ারওয়্যার সফটওয়্যার এবং এর দাম বাংলাদেশী টাকায় ১৪ হাজার টাকা। তবে চিন্তার কিছুই নেই আমি সফটওয়্যারটির সাথে ÒBuild In Crack” দিয়ে দিয়েছি তার মানে অটোমেটিক্যালি ক্রাক হয়ে যাবে।

এটিকে ইনস্টল করার পর আপনি একের ভিতর ৪টি সফটওয়্যার পেয়ে যাবেন। তবে আমার মতামত হল আপনি “ Active File Recovery” সফটওয়্যারটির ব্যবহার করুন।

এটি ওপেন করার পর আপনি সবোর্চ্চ ৫ ঘন্টায় পেয়ে যাবেন আপনার ১০ বছর আগের হারিয়ে যাওয়া ফাইল!!!


সফটওয়্যারটির ডাউনলোড লিংকঃ

ধন্যবাদ।।।

আপনার মতামত দিন। আমি জানি এই পোষ্ট এ অনেক মতামত আসবে। আমি আপনাদের মতামতের অপেক্ষায় আছি…………. এই পোষ্টের ছবি যুক্ত ভাসর্ন আসছে……….অপেক্ষা করুন।।।।

আমার এই পোষ্টটি ভুলেও অন্য কোন ওয়েবসাইটে কপি/শেয়ার করতে যাবেন না। কারণ কপি/শেয়ার করতে গেলেই অক্ষর গুলো তে পেঁচ লেগে যাবে।


0 comments:

Post a Comment

Blogroll

About